চৈত্রের ভালোবাসা
- সত্যের চিরকুট ০৬-০৫-২০২৪

নগরীর পাশটাতেই আমার বাড়ি
একদিন চলে এসো খুুুব ভোরে
দু'জন মিলে সূর্য উদয় দেখবো
শিশির ভেজা ঘাসে পা ভেজাবো
কদম ফুল পেড়ে তোমার হাতে দিয়ে বলবো তোমায় খুব ভালোবাসি
তোমার খোপায় রাখা ঐ কদম ফুলটার মতো ভালোবাসি তোমার কোমড় পর্যন্ত চলে আশা ঐ লম্বা চুলগুলোর মতো
ভালোবাসি শীতের প্রথম সকালের মতো
শরতে ফোটা কাশফুলের মতো
চৈত্রের হঠাৎ আসা বৃষ্টি মতো
আরও ভালোবাসি মাইকেলর বনলতা এবং মজনুর—লাইলিকে ভালোবাসার মতো
ভালোবাসবে তো আমায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।